1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে
PV

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী পৌর যুবদলের সভাপতি জাকির হোসেন জুয়েল বলেন, কর্মীবান্ধব নেতা তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়। বাবুপাড়া ওভারব্রিজ মোড়ে ঈশ্বরদী পৌর ২ নং বিএনপি আয়োজিত কারামুক্ত ফজলু, তুহিন,রবি, কল্লোল, আমিন, খোকনসহ ৬ নেতার সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার গাড়ীতে গুলি করা মিথ্যা মামলায় সাজাপ্রাপ্ত ৪৭ নেতার মামলা থেকে মুক্তির জন্য তিনি বিশেষ নজর দিয়েছিলেন। যার কারণে ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতনের পরদিনই মামলার জামিনের ব্যবস্থা করান। তিনি তার মায়ের মামলার চেয়ে এ মামলার কম গুরুত্ব দেননি। তার আন্তরিক প্রচেষ্টার ৩০ জন নেতা জামিনে মুক্তি পান। বাকি ৯ জনকে আগামী ২ মাসের মধ্যে জামিনের ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন।

বৈষম্য বিরোধী ছাত্রদের সমালোচনা করে তিনি বলেন, শুধু আপনাদের আন্দোলনে আওয়ামীলীগ সরকারের পতন হয়নি। এ আন্দোলনে বিএনপি ও জনতার গুরুত্বপূর্ণ ভুমিকা ছিল। কারো সমালোচনা করার আগে ভেবে চিন্তে কথা বলার পরামর্শ দেন।

কারামুক্ত ফজলুল হকের সভাপতিত্বে ও আক্তার হোসেন নিফার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মেহেদী হাসান রবিউল ইসলাম রবি প্রমূখ।

শত শত নেতা- কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত