1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনা জেলা বিএনপির আহবায়ক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান হাবিব বলেছেন, ছাত্র- জনতার গণ অভ্যাুত্থানের ফলে ক্ষমতাচ্যুত দল আওয়ামিলীগকে কেয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে রাজনীতি বন্ধ ঘোঘনা করেন তিনি।

ঈশ্বরদী উপজেলার মুলাডুলী বাজারে মুলাডুলী বিএনপি আয়োজিত সদ্য মুক্ত ৩০ জন বিএনপির নেতাদের সংর্বধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, আমাদের আন্দোলন শেষ হয়নি। এই মামলায় মৃত্যুদন্ডাদেশ পাওয়া ৯ জনকে মুক্ত করাসহ গনতান্ত্রিক সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত আন্দোলন চলবে।

তিনি বলেন, আওয়ামিলীগ অন্যায় ভাবে রাজনৈতিক প্রতিহিংসা কারণে বিএনপির ৪৭ জন নেতাকে মৃত্যুদন্ডসহ বিভিন্ন মেয়াদের সাজা দেয়। এই সকল নেতাদের জীবন থেকে ৫ টা বছর কেড়ে নেওয়া হয়েছে। ছাত্র- গনঅভ্যুত্থানে গন হত্যা শেখ হাসিনা ও তার দোসরদের বিচার করা হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আমিনুল হক, সাবেক ভিপি নেফাউর রহমান রাজু, সাবেক ছাত্রনেতা সেলিম আহমেদ, নুরুল ইসলাম আক্কেল, মুকুল, আজাদ হোসেন খোকন প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য কারামুক্তদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করেন জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত