1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে বিএনপির মিছিলে গুলির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলার  রুপপুর গ্রামের কড়ইতলায় বিএনপির প্রতিবাদ মিছিলে গুলি বর্ষণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ঈশ্বরদী পৌর ও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।  আজ বৃহস্পতিবার দুপুরে শহরের পোষ্ট অফিস মোড়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর বিএনপির আহবায়ক এসএম ফজলুর রহমান,  সদস্য সচিব বিষ্টু সরকার, বিএনপি নেতা ফিরোজ, আবু সাঈদ লিটন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এসএম মামুনুর রশীদ নান্টু, উপজেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোনামনি প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগকে প্রতিহত করার জন্য আমরা যখন রাজপথে আছি বিএনপির মধ্যে ঘাপটি মেরে থাকা কুচক্রীমহল এই হামলা চালিয়েছে। আমরা দলীও ভাবে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবো।

উল্লেখ, ছাত্রদল কর্মী সচিন হত্যা মামলায় শাহাপুর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাসেল হোসেনসহ দলের নেতা- কর্মীদের আসামী করায় বৃহস্পতিবার সকালে রুপপুর জিগাতলা  প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। মিছিলটি নতুন রুপপুর কড়ইতলায় এসে পৌছালে প্রতিপক্ষ আড়াল থেকে এলোপাথাড়ি ১৪/১৫ রাউন্ড গুলি ছোড়া  হয়। এতে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। সাধারন মানুষ দিক বেদিক ছুটাছুটি শুরু করে। মুহূর্তেই আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় ছলিমপুর ইউনিয়ন কৃষকদলের যুগ্ন আহবায়ক স্বজল (২৫) আহত হয়। আহত স্বজল ঈশ্বরদী ভেলুপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত