1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

বিএনপির হাল ধরবে জাকারিয়া পিন্টু – পথসভায় নেতৃবৃন্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

জেল থেকে মুক্ত হয়ে এসে ঈশ্বরদী বিএনপির হাল ধরবেন জাকারিয়া পিন্টু বুধবার (১৪ আগষ্ট) বিকালে মিছিল শেষে ঈশ্বরদী বাজারের ১ নং গেটে পথসভায় এ কথা বলেন, পৌট বিএনপির আহবায়ক এসএম ফজলুর রহমান। তিনি আরও বলেন, মিথ্যা মামলায় ঈশ্বরদী বিএনপির ৪৭ জন নেতা- কর্মীকে ফাঁসিসহ বিভিন্ন মেয়াদের সাজা দেওয়া হয়। অচিরেই তারা মুক্ত হয়ে আসবে। তিনি আরও বলেন, আওয়ামী সরকার বিরোধী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে খুনী শেখ হাসিনার নির্দেশে শত শত ছাত্র- জনতাকে গুলি করে হত্যা করা হয়েছে। খুনীদের ধরে এনে বিচার করে ফাঁসি দেওয়া হবে। তিনি বলেন, রাজপথে খুন হওয়া ছাত্র – জনতার রক্তের দাগ এখন শুকায়নি। এরই মধ্যে আওয়ামী খুনী সন্ত্রাসীরা ১৫ আগষ্ট শোক পালনের নামে ষড়যন্ত্র শুরু করেছে।  বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা- কর্মীরা মাঠে আছে তাদের সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর বিএনপির সদস্য সচিব বিষ্টু সরকার,  উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এসএম মামুনুর রশীদ নান্টু, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাহমুদুল হাসান সোনামনি, পৌর যুবদলের সদস্য সচিব সাজেদুর রহমান জিতু, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজুর রহমান বিটু, পৌর ছাত্রদলের আহবায়ক শাওন প্রমুখ।

এর আগে ঈশ্বরদী বাস টার্মিনাল থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে ঈশ্বরদী পৌর ও উপজেলা বিএনপি ও এর অঙ্গ- সংগঠনের হাজার হাজার নেতা- কর্মী বিক্ষোভ মিছিলে অংশ নেয়। বিক্ষোভ মিছিলটি বাস টার্মিনাল থেকে শুরু করে শহরের পোস্ট অফিস মোড় হয়ে হাসপাতাল রোড় দিয়ে কলেজ রোড় হয়ে চাঁদআলীর মোড় ঘুরে বাজারের ১ নং গেটে পথসভায় রুপ নেয়।

বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা মনিটরিং করেন ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত