1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জুলাই, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ফুটবল খেলায় ক্লাব ও খেলোয়াড়দের উৎসাহিত করতে ফুটবল বিতরণ করেছে ঈশ্বরদী উপজেলা ক্রীড়া সংস্থা। বুধবার (৩১ জুলাই) বিকালে ক্লাব কর্মকর্তাদের হাতে ফুটবল তুলে দেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সুবীর কুমার দাস।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক শাহীন হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন কোষাধ্যক্ষ আলহাজ্ব আবু তালেব, সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বিপু, তারা, সাংবাদিক ওহেদুজ্জামান টিপু, আশরাফুল ইসলাম সবুজ, ধারাভাষ্যকার আইনুল ইসলামসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড় বৃন্দ।

অনুষ্ঠানে সুবীর কুমার দাস বলেন, তরুন কিশোরদের খেলায় উৎসাহিত করতে ও মাদক মুক্ত ঈশ্বরদী গড়তে ঈশ্বরদী উপজেলা ক্রীড়া সংস্থা বিভিন্ন উদ্যোগ গ্রহন করছে তার একটি অংশ এই ফুটবল বিতরণ। তিনি আরও বলেন, আগামী শীতে খেলোয়াড়দের মাঝে ব্যাটমিন্টন ও ক্রিকেট খেলার সামগ্রী বিতরণ করা হবে। এ ছাড়া আগামী সেপ্টেম্বর মাসে ঈশ্বরদী উপজেলা ব্যাপী আন্তঃ ক্লাব ফুটবল টুর্নামেন্টের ঘোষণা দেন।

ঈশ্বরদীর ব্রাদার্স ইউনিয়ন,  পিজিসিবি স্পোর্টিং ক্লাব, হিরোশিমা ক্রিকেট ক্লাব, ছলিমপুর স্পোর্টিং ক্লাব, আবাহনী ক্লাবসহ বিভিন্ন ক্লাব ও খেলোয়াড়দের মাঝে ৩৩ টি ফুটবল প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত