1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আব্দুর রহমানের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান (৫৩)  নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বরিবার রাত আনুমানিক ৮ টায় পাকশী – কুষ্টিয়া মহাসড়কের বার মাইল নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান পাকশী ইউনিয়ন বাঘইল সরদার পাড়ার মরহুম নবীর উদ্দীন সরদারের ছেলে ও ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও প্রস্তাবিত কমিটির সভাপতি এবং পেশায় বাংলাদেশ রেলওয়ের প্রথমশ্রেণীর ঠিকাদার ছিলেন।

এলাকাবাসী জানান, আব্দুর রহমান তার সঙ্গী কাজলকে নিয়ে মটর সাইকেল যোগে বার মাইল নামক স্থান থেকে বাঘইল বাড়ীর দিকে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের সাথে তার মটর সাইকেলের  মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে  আব্দুল রহমান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বাঘা নামক স্থানে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মেয়ে আমেরিকা প্রবাসী ও ছেলে কলেজ ছাত্র  বলে জানা যায়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত