1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। শনিবার সকাল ১১ টায় রূপপুর মোড় ও জয়নগর গ্রীন সিটি এলাকায় ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট সুবীর কুমার অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্থিত ছিলেন , ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার , বিপ্লব কুমার গোস্বামী । ভূমি কর্মকর্তা , শাহাদাত হোসেন খান, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম,পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তর উপবিভাগীয় প্রকৌশলী, সাদিকুর রহমান।সহ পাবনা সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তা ও সেনাবাহিনীর কর্মকর্তারা। এসময় রাস্তার দুই পাশে দোকানপাট হোটেল রেস্টুরেন্ট সহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ ব্যাপারে ইউএনও সুবীর কুমার দাস বীর বাংলাকে বলেন, সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সংশ্লিষ্ট দফতর থেকে বার বার তাদের নোটিশ দেওয়া হলেও তারা দখলমুক্ত করেনি। রুপপুর প্রকল্পের কারণে বাড়তি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। সে কারণে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। পুনরায় যাতে তারা দখল করতে না পারে সে ব্যাপারে নির্দেশনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত