1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীর লক্ষীকুন্ডার বাঁশবাগান থেকে টিপু প্রামাণিক (৪১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

চরকুরুলিয়া গ্রামের রকিব উদ্দিন বলেন, শনিবার রাতে পাবনায় শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি চরকুরুলিয়ায় ফিরছিলেন টিপু প্রামাণিক। রাত সাড়ে ১০টার দিকে চরকুরুলিয়া হাটের পাশে সাবেক ইউপি সদস্য মাহফুজা খাতুনের বাড়ির সামনে বাঁশবাগানে গর্তের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক সুজন কুমার জানান এলাকার মানুষকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। রাতে সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে গর্তে পড়ে মারা যেতে পারেন। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত