1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যান সংস্থা ( বেসওয়া) ঈশ্বরদী শাখা।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে ঈশ্বরদীর বাঘইল এলাকায় এক রিসোর্টে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন অনুষ্ঠান আয়োজক সংগঠনের সভাপতি অনারারী ক্যাপ্টেন মোঃ গোলাম মজনু।

সংগঠনের সাধারন সম্পাদক আলমগীর হোসেন বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, জেলা পরিষদ সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন ও মহিলা ভাইস চেয়ারম্যান  আতিয়া ফেরদৌস কাকলী।

অনুষ্ঠানে অতিথিদের ফুল ও ক্রেষ্ট তুলে দেন — সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

এ সময় প্রধান অতিথি রানা সরদার বলেন, আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই আর যে প্রতিশ্রুতি দিয়েছি তা অবশ্যই বাস্তবায়ন করবো। তিনি আরও বলেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফের প্রতি আমি কৃতজ্ঞ। স্মার্ট ঈশ্বরদী গড়তে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত