1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঢাকার গাবতলিতে  মটর সাইকেল – ট্রাক মুখোমুখি সংঘর্ষে শফিকুল ইসলাম সুজন (৪৫) নিহত হয়েছেন। বুধবার ভোর ৫. ৩০ এ দূর্ঘটনা ঘটে। নিহত সুজন ঈশ্বরদী পশ্চিম টেংরীর ফজলুল হকের ছেলে। তিনি ঢাকায় বাইকে রাইট সেয়ারিং পেশায় যুক্ত ছিলেন এবং মীরপুর-২ এলাকায় বসবাস করতেন। সুজনের স্ত্রী ছেলে ও মেয়ে ঈশ্বরদী বাবুপাড়া রেলকলোনীতে বসবাস করেন।

পরিবার সূত্র জানা যায়, বুধবার ভোরে সুজন জরুরী কাজে মটর সাইকেল যোগে মীরপুর- নিউ মার্কেট সড়ক দিয়ে যাওয়ার সময় বিপরিত থেকে আসা দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকায় সড়ক দুর্ঘটনায় সুজনের মৃত্যুতে ঈশ্বরদী নাগরিক পরিষদ ঢাকা কেন্দ্রীয় কমিটির সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম লিটনসহ নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

সুজনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত