1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৭৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

বহিরাগতর বকাটের ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে সহপাঠীরা। আজ বৃহস্পতিবার সকালে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের সামনে ঈশ্বরদী- বানেশ্বর মহাসড়কে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের সাধারন শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে আহত স্কুলছাত্রের বাবা রফিকুল ইসলাম তপন সরদার বলেন, ইভটিচিং করার প্রতিবাদ করায় আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করা হয়েছে। আমি এর তিব্র প্রতিবাদ করছি এবং দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

শিক্ষা প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল হক শাহীন বলেন, ছুরিকাঘাতে ঘটনাটি দুঃখজনক ও অপ্রত্যাশিত। আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি। তিনি আরও বলেন, আইন শৃংখলা বাহিনী দোষিদের গ্রেফতারের চেষ্টা করছে। সেই সাথে আমি ছাত্রদের আহবান জানাবো প্রতিশোধ নিতে গিয়ে এ ধরনের ঘটনা যেন আর না ঘটে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সহ- সভাপতি মাহাবুবুল হক দুদু, শিক্ষা প্রতিষ্ঠানটির দশম শ্রেণির শিক্ষার্থী ইসতিয়াক আহমেদ, সাদমান সাকিব, আবির হোসেন। মানববন্ধনে শত শত ছাত্র- ছাত্রীরা অংশ গ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত