1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে জনধিকৃত মামলাবাজ সিরাজকে আইনের আওতায় আনার দাবীতে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীর জনধিকৃত মামলাবাজ ও ভূমিদস্যু  কামরুজ্জামান সিরাজকে গ্রেপ্তার কারে আইনের আওতায় আনার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ঈশ্বরদী পৌর পরিষদ।

বৃহস্পতিবার (০৯ মে) বেলা ১২ টায়  ঈশ্বরদী পৌর পরিষদের সেমিনার কক্ষে  এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় কাউন্সিল কামাল উদ্দীন, মনিরুল ইসলাম সাবু,  জাহাঙ্গীর আলম, আমিনুর রহমান, আব্দুল লতিফ মিন্টু, ইউসুফ আলী প্রধান, ফরিদা ইয়াসমিন, ফিরোজা বেগম উপস্থিত ছিলেন।  ঈশ্বরদী পৌর পরিষদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌরসভার প্যানেল মেয়র আবুল হাশেম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নানা ভাবে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন কিছু কুচক্রিমহল, মামলাবাজ, প্রতারকচক্র  দ্বারা সমাজের মানুষ নানা ভাবে হয়রানির শিকার হচ্ছেন তাদের অন্যতম কামরুজ্জামান সিরাজ। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক নেতা বা কর্মি পরিচয়ে সমাজের নিরিহ মানুষকে জমি সংক্রান্ত মামলায় জড়িয়ে হয়রানি করছেন।

তিনি আরও বলেন, সিরাজ এ যাবত প্রায় ৪০ টি মামলায় বিভিন্নজনকে আসামী করেছেন এবং তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও গণমাধ্যমে নানা অপপ্রচার করছেন। গত বুধবার সিরাজ তার বাড়ীতে সংবাদ সম্মেলন করে যে বক্তব্য রাখেন তা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। তিনি বলেন,  সমাজে শান্তি শৃংখলা ফিরিয়ে আনতে মামলাবাজ, ভূমিদস্যু কামরুজ্জামান সিরাজ কে গ্রেফতারের দাবী জানান। অন্যথায় তার বিরুদ্ধে মানহানি মামলা করার ঘোষনা দেন।

এ সময় সংবাদ সম্মেলনে সিরাজের মামলায় হয়রানির শিকার সজিব প্রামানিক, সেলিম প্রামানিক, রেনুয়ারা বেগম, রকিবুল, আনোয়ারা বেগম, সোলাইমান ও হোসনেআরা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত