1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে গৃহবধু সুমাইয়া নিহতের প্রতিবাদে মানববন্ধন পথসভা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

বীর বাংলাঃ

ঈশ্বরদীতে সুনাইয়া মন্ডল নিহতের প্রতিবাদে মানববন্ধন ও পথসভা করেছে নিহতের আত্মীয় – স্বজন ও এলাকাবাসী। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে ঈশ্বরদী রেলগেট এলাকায় খায়রুজ্জামান বাস টার্মিনালের সামনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নিহতের পিতা আরমান মন্ডল, চাচা কোরবান মন্ডল, জোৎনা ও সফিকুল ইসলাম  এমিল।

নিহতের বাবা আরমান বলেন, ২ বছর আগে ঈশ্বরদী পূর্বটেংরী কদমতলার মৃত দৌলত খানের ছেলে তালাত মাহমুদ আকাশ খানের সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার মেয়ে সুমাইয়ার স্বামী আকাশ যৌতুকের দাবীতে আত্যাচার, নির্যাতন করে আসছে। আমার মেয়ে নির্যাতন সইতে না পেরে মাঝে মাঝে আমার বাড়ীতে চলে আসতো। আমরা তাকে বুঝিয়ে আবার শ্বশুরবাড়ী পাঠাতাম।

গত ২২ এপ্রিল সকালে আকাশ আমাকে ফোন দিয়ে জানায়, সুমাইয়া আত্মহত্যা করেছে। আমি দ্রুত আকাশের বাড়ীতে পৌছে তাদের শয়ন কক্ষ অচেতন অবস্থায় সুমাইয়াকে দেখতে পায়। সে সময় দ্রুত তাকে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আরও বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না তাকে হত্যা করা হয়েছে। আমি এই হত্যাকান্ডের বিচার চাই এবং দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

মানববন্ধন ও পথসভায় শতাধিক নারী- পুরুষ বিক্ষোভ প্রদর্শণ করে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত