1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রিকসা চালক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী প্রায়ভেট কার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জোবায়ের আলম মনা (৩৫) নামে একজন নিহত হয়েছে। আজ শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা ৬ টায় ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কের ঈশ্বরদী গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত জোবায়ের আলন মনা ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারপুরের মৃত সোনা মিয়ার ছেলে। ঘটনার পর জিপ গাড়ীর চালক পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইফতারের পূর্বমুহুর্তে  সন্ধ্যা ৬ টা সময় রিকসা চালক মনা গোকুল নগরে যাত্রী নামিয়ে দিয়ে ঈশ্বরদীর দিকে ফিরছিলেন অপর দিক থেকে লালপুর অভিমূখগামী প্রায়ভেট কার গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রায়ভেট কারের সামনের অংশ ও রিকসা দুমেড়মুচড়ে এবং ঘটনাস্থলে রিকসা চালক মনার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মনার মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় এবং জিপ গাড়ীটি আটক করে থানায় আনা হয়। ঘটনার পর জিপ গাড়ীর চালক পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত