1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১০৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে পাট বোঝাই ভুটভুডির সাথে ধাক্কা লেগে ঘুন্টু সরদার (৮০) নামক এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। আজ বিকাল ৫ টার সময় ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বোর্ড ঘর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ঘাতক ভুটভুডি ও চালককে আটক করেছে।

পত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়, পাট বোঝাই একটা ভুটভুডি কুষ্টিয়া থেকে আতাইকোলা যাচ্ছিল। ভুটভুডিটি যখন রুপপুর- দাশুড়িয়া মহাসড়কের ঘটনাস্থল অতিক্রম করছিল এসময় বৃদ্ধ ঘুন্টু সরদার দৌড়ে পার হওয়ার সময় ভুটভডির সাথে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে চিকিৎসা জন্য হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের এস আই বেলাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে  আহত বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসা জন্য হাসপাতালে পাঠানো হয়। ঘাতক ভুটভুডি ও তার চালককে আটক করা হয়েছে।  তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত