1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

হবি স্মৃতি ফুটবলের পিজিসিবি চ্যাম্পিয়ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ রিন্টু স্মৃতি সংঘ  আয়োজিত বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি স্মৃতি প্রাইজ মানি ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে পিজিসিবি একাডেমি।  আজ শুক্রবার বিকেলে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজ মাঠে নাটোরের বাগাতিপাড়া শাওন স্মৃতি সংঘকে ২-০ গোলে পারাজিত করে দলটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।দলের পক্ষে নয়ন গোল দুটি করেন।

আজকের এই ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদীর কৃতি সন্তান শিল্পপতি আশরাফ আলী খাঁন মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার। সভাপতিত্ব করেন টুর্নামেন্টের সভাপতি মাসুম পারভেজ কল্লোল। টুর্নামেন্টে চিফ অর্গানাইজার ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু এবং অর্গানাইজার ছিলেন ইমরান, আরিফ ও সাথিল।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার ও রানারআপ দলকে ১৫ হাজার এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট আর ম্যান অব দ্যা ম্যাচ কে দেড় হাজার টাকা প্রাইজ মানি প্রদান করা হয়।

আজকের খেলায় রেফারী হিসাবে ছিলেন বেনজীর আহমেদ। লাইন্সম্যান ছিলেন  ফজল ও পান্না। খেলার ধারা বর্ণনায় ছিলেন আইনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত