1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

লালপুরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে

নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের লাঠির আঘাতে মেঝ ভাই সাজেদুল খুন হয়েছেন।
গত ১২ এপ্রিল মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাজেদুর ওই গ্রামের মৃত তাছির উদ্দীনের ছেলে।

নিহতের ছেলে মতিয়ার রহমান জানান, নিহতের বড়ভাই আব্দুর রাজ্জাকের সাথে ১৯ কাঠা জমি ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে তার বাবাকে চাচা ও চাচাতো ভাইয়েরা একত্রে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। আশাঙ্কাজনক অবস্থায় তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রাজ্জাক ও তার ছেলে মশিউরকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত