1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

রুপপুর পারমানবিক প্রকল্পে দুর্ঘটনায় বেলাল নামে এক শ্রমিকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে ক্রেন থেকে ভারী লোহা পড়ে বিল্লাল প্রধান (২৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিল্লাল কিশোরগঞ্জ বাজিতপুর উপজেলার বুড়িকান্দা গ্রামের ঈসমাইল প্রধানের ছেলে। তিনি প্রকল্পের রুশ ঠিকাদারি প্রতিষ্ঠান অর্জেনার্জিস্টরি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন।

প্রকল্পে কর্মরত শ্রমিকদের বরাত দিয়ে রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, বিল্লাল প্রকল্পের ৩ নম্বর ব্লকে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো সকালে এসে তিনি কাজে যোগ দিয়ে লোহার পাত বসানো কাজ করছিলেন। হঠাৎ করে ক্রেন থেকে ভারী লোহা পড়লে মারাত্মক জখম হন বিল্লাল।

তিনি জানান, দূর্ঘটনার পরে সহকর্মীরা তাঁকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। একই সঙ্গে ক্ষতিপূরণের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে অবগত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত