1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী সোনালী অতীত বনাম সিরাজগঞ্জ সোনালী অতীত প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৩২১ বার পড়া হয়েছে

ঈশ্বরদী সোনালী অতীত ক্লাব বনাম সিরাজগঞ্জ সোনালী অতীত ক্লাব এর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ আজ বিকালে ঈশ্বরদীর সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলাটি ১-১ গোলে ড্র হয়। ঈশ্বরদী সোনালী অতীতের পক্ষে আবুল ও সিরাজগঞ্জ সোনালী অতিথিতের পক্ষে মিজান ১ টি করে গোল করেন।
খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুরাদ আলী মালিথা।
খেলা পরিচালনা করেন আবু আরিফ। এ সময় ঈশ্বরদী সোনালী অতীত ও ঈশ্বরদী ব্রাদার্স ইউনিয়নের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত