1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে জয় পেল আটঘরিয়া

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৪১১ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জয় পেয়েছে আটঘরিয়া ফুটবল একাদশ। লালপুরের গৌরীপুর খেলোয়াড় কল্যান সমিতিকে টাইব্রেকারে ৩-০ গোলে পরাজিত করে ২য় রাউন্ডে উন্নিত হয় তারা। খেলা নির্ধারিত সময় গোলশূন্য ছিল। আজ শুক্রবার বিকালে ঈশ্বরদীর সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী উপজেলা ক্রিড়া সংস্থা আয়োজনে গত ১৬ মার্চ এই টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন (ঈশ্বরদী-আটঘরিয়া) পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।
আজকের খেলা পরিচালনা করেন পান্না। তার সহযোগী হিসাবে ছিলেন শুভ ও সান্টু। খেলায় উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক সাহিন হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, অর্থ সম্পাদক আবু তালেব জোয়ার্দারসহ ঈশ্বরদী ব্রাদার্স ইউনিয়ন ও সোনালী অতিত ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত থেকে সার্বিক সহযোগীতার করেন।

খেলার ধারা বিররণীতে ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু ও ধারাভাস্বকার আইনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত