1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ আহত- ৬

বীর বাংলা প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে সুপার সনি নামক বাস ও ট্রাকের মুখামুখি সংঘর্ষের বাস ও ট্রাকের চালকসহ ৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ১১ টায় ঈশ্বরদী – পাবনা মহাসড়কে অরণকোলা বটতলায় এ ঘটনা ঘটে। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতরাতে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা সুপার সনি বাস ও বিপরিত দিক থেকে আসা ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের চালকসহ ৬ জন আহত হয়। দুর্ঘটনার পর ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা চালায়। দূর্ঘটনায় আসিক হোসেন (২৫), সাবাস হোসেন (৪৫), আবির খাঁন (৩০) ও রাব্বি (২৩) নাসিমুল (৩৫) আহত হয়। আহতদের পা ভেঙ্গে যায় এবং মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়। আহতদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জনয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  মুলাডুলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক,  যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত