1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

লঞ্চে অগ্নিকান্ডে নিহত ২৩ জনের পরিচয় জানা যায়নি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে
লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৪১ জনের মধ্যে ৩৭ জনের লাশ আনা হয় বরগুনায়। এর মধ্যে ১৪টি লাশ শনাক্ত করে পরিবার নিয়ে যায়। বাকি ২৩ লাশ শনাক্ত করার মতো অবস্থায় না থাকায় ডিএনএ রেখে গণজানাজার মাধ্যমে দাফন করেছে বরগুনা জেলা প্রশাসন।

জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার বেলা ১১টায় বরগুনা সার্কিট হাউজ কেন্দ্রীয়  ঈদগাহ্ মাঠে সর্বস্তরের মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।

শুক্রবার রাত সাড়ে ১১ টায় ঝালকাঠি জেলা প্রশাসন ৩৭টি মৃতদেহ বরগুনা জেলা প্রশাসনের প্রতিনিধির নিকট হস্তান্তর করেন। দাফনের পূর্ব পর্যন্ত ১৪টি লাশ পরিচয় সনাক্ত হওয়ায় স্বজনদের বুঝিয়ে দেয়া হয়।বরগুনা ১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু মৃতদেহ হস্তান্তরের সময় উপস্থিত থেকে স্বজনদের সহানুভূতি জানান। এসময় তিনি বলেন, লঞ্চ কর্তৃপক্ষের অবহেলার কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

প্রধানমন্ত্রী ইতোমধ্যে নিহতদের পরিবারকে দেড় লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন। আহতদের চিকিৎসার সকল ব্যবস্থা সরকারের পক্ষ থেকে করা হয়েছে। আমরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছি।বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, অভিযান-১০ ট্র্যাজেডিতে নিহত এবং আহতদের মধ্যে বেশিরভাগই বরগুনার নাগরিক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত