1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীতে দূর্নীতি বিরোধী দিবস উদযাপন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৭৫ বার পড়া হয়েছে
  • আপনার অধিকার, আপনার দায়িত্ব ‌ ‍‍‍দূর্নীতিকে না বলুন এই প্রতিপাদ্যে ঈশ্বরদীতে উদযাপিত হলো আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী দিবস। উপজেলা প্রশাসন, উপজেলা দূর্নীতি বিরোধী কমিটি ও বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের আয়োজনে কর্মসূচীর মধ্যে ছিল দূর্নীতি বিরোধী মানববন্ধন, র্যালী ও আলোচনা সভা।
    বৃহস্পতিবার ৯ ডিসেম্বর সকালে ঈশ্বরদী রেলগেট জিরো পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে র্যালি বের করা হয়। উপজেলা মিলনায়তনে আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচী শেষ হয়।
    উপজেলা দূর্নীতি বিরোধী কমিটির সভাপতি প্রভাষক শহীদুল হক শাহিনের সভাপতিত্বে কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ (তদন্ত) হাদিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক ও নিউ এরা ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাক আহমেদ কিরণ, দূর্নীতি বিরোধী কমিটি উপজেলার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম। সভায় বক্তারা নিজ নিজ অবস্থান থেকে দূর্নীতিকে প্রতিহত করার আহবান জানান।
    এসব কমসূচীতে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, মুক্তিযোদ্ধা কমান্ডার আ: খালেক, সাংবাদিকবৃন্দ, মানবাধীকারকর্মী, শিক্ষক-শিক্ষিকামন্ডলী, নিউ এরা ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, যুবকমিটি ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত