1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ফকির আলমগীরের জানাযা সম্পন্ন খিলগাঁয়ে দাফন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

 

প্রখ্যাত গণসংগীত ও ২১শে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী বীর মুক্তিযোদ্ধা  ফকির আলমগীরের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। আজ বেলা ১১টা ১৬ মিনিটে রাজধানীর খিলগাঁওয়ের পল্লীমা সংসদ প্রাঙ্গণে তার জানাজা হয়।

জানাজা শেষে ফকির আলমগীরের মরদেহ নিয়ে যাওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। দুপুর ১২টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় সেখানে স্বাস্থ্যবিধি মেনে মরদেহে নাগরিক শ্রদ্ধাঞ্জলি দেয়া  হবে।

 

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে বাদ জোহর খিলগাঁও মাটির মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তালতলায় একটি কবরস্থানে তাকে দাফন করা হবে।

শুক্রবার করোনা আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফকির আলমগীর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত