1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

বীর বাংলা প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২০৩ বার পড়া হয়েছে

পাবনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ। সেই সাথে তিনি বিশেষ পুরস্কারও পেয়েছেন।
রবিবার (১৩ মে) পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম ওসি আসাদুজ্জামানের হাতে পুরস্কার তুলে দেন।
পাবনা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই পুরস্কার প্রদান করা হয়। গত মে মাসে সংঘটিত বিভিন্ন অপরাধ ও আইন শৃংখলা বিষয়ে এই সভায় আলোচনা হয়। বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের ভিত্তিতে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদকে সম্মাননা স্মারক ও পুরস্কার প্রদান করা হয়।
এছাড়াও ছোট ভাইয়ের সাথে স্ত্রীর পরকীয়া এবং সম্পত্তির লোভে হত্যাকান্ড ঈশ্বরদীতে কাপড় ব্যবসায়ী হত্যা রহস্য উদঘাটনকারী অফিসার হিসেবে তাঁকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

ঈশ্বরদী

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত