1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীর রুপপুরে প্রতিপক্ষের গুলিতে সাজু নামের যুবক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ১৮২ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে রুপপুরে দূর্বত্তের গুলিতে সচীন বিশ্বাস সাজু (২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ( ৬ আগষ্ট) রাত সাড়ে ১০ টায় উপজেলার পাকশী ইউনিয়নের চররুপপুর (জিগাতলা) উত্তরপাড়া মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে। নিহত সচীন নতুন রুপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছোট ছেলে।

স্থানীয়রা জানান, নিহত সচীন রাতে চররুপপুর উত্তরপাড়া (জিগাতলা) মসজিদের পাশে এক বাড়িতে বন্ধুদের সাথে পিকনিক করছিলেন। সবাই খাওয়া দাওয়া করছিলেন। সচীন সে সময় পরে খাবে বলে মোবাইলে কথা বলার জন্য রাস্তার উপরে আসা মাত্রই দূর্বত্তরা তার মাথায় গুলি করে ও চাকু দিয়ে আঘাত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এসময় সচীন সড়কে লুটিয়ে পড়েন।

জানা যায়, স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সচীনকে মৃত ঘোষণা করেন। সচীনকে কারা কি কারণে গুলি করে এ বিষয়ে এখন নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত