1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

দল মত নির্বিশেষ দেশের মানুষ নির্যাতিত হচ্ছে — তারেক রহমান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, দেশের মানুষ দল মত নির্বিশেষ নির্যাতিত হচ্ছে। এই লুটেরা, ডাকাত সরকারের হাত থেকে কেউ রেহায় পাচ্ছে না। ৮ এপ্রিল (সোমবার) ঈশ্বরদীতে বিএনপি আয়োজিত ইফতার মহফিলে ভার্সুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। তিনি আরও বলেন, এরা উন্নয়নের নামে লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। এই লুটেরা সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করে এদের উৎখাত করতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ফেরাউন-নমরুদ টেকে নাই, হিটলার-মুসোলিনিও টিকে নাই, কোনো স্বৈরাচার, কোনো ফ্যাসিবাদ টিকে নাই, ইনশাআল্লাহ এরাও (স্বৈরাচার সরকার) টিকবে না।

ঈশ্বরদী বিএনপির  মৃত্যুদণ্ড ও যাবজ্জীবনপ্রাপ্ত হয়ে কারাগারে আটক ঈশ্বরদী বিএনপির ৪৭ নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ এবং ইফতার মাহফিলে  এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান আরও বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য বদল শহীদ জিয়ার করেছেন, বেগম খালেদা জিয়া করেছেন এবং তারেক রহমান করছেন। কারণ বাংলাদেশের সকল দল তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিবাদী আন্দোলনে শরিক হয়েছেন। একদিকে এই সরকারের সমস্ত প্রশাসন আরেকদিকে সাধারণ নিড়িহ ও নিপীড়িত জনগণ। দেশ থেকে হাজার হাজার মাইল দূরে থেকে তার (তারেক রহমান) কথায় এদেশের শতকরা ৯৫ শতাংশ মানুষ ডামী নির্বাচনের ভোট বর্জন করেছেন।

রুহুল কবির রিজভী আহমেদ বলেন, আমি বলবো- আওয়ামী লীগের হাতে কসাইয়ের চাকু আর তারেক রহমানের হাতে মানবতার পতাকা। একারণেই তিনি মানুষের খোঁজখবর নেন। ঈশ্বরদী ট্রেন বহরে হামলা এটা মিথ্যা ও জালিয়াতি, এটা শেখ হাসিনার নাটক। এটা জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার ষড়যন্ত্র।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক এডভোকেট শামমুর রহমান শিমুল বিশ্বাসের সভাপতিত্ব এবং বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দনের অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন, সাবেক এমপি কেএম আনোয়ারুল হক, সেলিম রেজা হাবিব, কেন্দ্রীয় বিএনপির সদস্য জহুরুল ইসলাম বাবু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, সাবেক সহ-সভাপতি তৌফিক হাবিব, সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মূসা, সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক সন্টু সরদার প্রমুখ।

ইফতার মাহফিলে শেখ হাসিনার ট্রেন বহরে হামলার ঘটনায় মৃত্যুদণ্ড ও যাবজ্জীবনপ্রাপ্ত ৪৭ নেতাকর্মীদের মধ্যে ৩৩ নেতাকর্মীদের পরিবারের মাঝে অটোরিকশা চাবি বিতরণ করা হয়। এবং তাদের সুস্থতা ও মঙ্গল কামনায় দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত