1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে তুচ্ছো ঘটনায় গুলিতে নিহত ১ গুরতর আহত ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিইজঃ ঈশ্বরদীতে তুচ্ছো ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিতে মামুন (২৫) নিহত ও ছুরিকাঘাতে সুমন (২৭) এবং রকি (২৩)গুরুতর আহত হয়েছে। আজ বুধবার রাত ৮ টায় পৌর এলাকার রেলগেট কড়ইতলায় এ ঘটনা ঘটে। নিহত মামুন পেশায় রিক্সা চালক ও ওই এলাকার মানিকের ছেলে বলে জানা যায়।

নিহতের মামা মনি জানান, আজ ৮ টার দিকে কড়ইতলা এলাকায় বিমান বন্দর সড়কে লেগুনা ও ঈশ্বরদী ইপিজেডের নারী শ্রমিক বহনকারী ভুটভটির মৃদু সংঘর্ষ হয়। এতে লেগুনার লুকিং গ্রাস ভেঙ্গে যার। ঘটনা দেখতে আশেপাশের লোক ঘটনাস্থলে জড়ো হয়। এ সময় ক্ষতিপূরণ নিতে লেগুনা ড্রাইভার ভুটভটির মহিলা যাত্রীকে ধাক্কা দিয়ে চাবি নিতে গেলে উপস্থিত জনতা লেগুনা চালকের উপর মারমুখি ওঠে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে লেগুনা চালক ঘটনাস্থল ত্যাগ করে।
এর কিছুক্ষণ পর লেগুনা চালকের পক্ষ নিয়ে ঈশ্বরদী রহিমপুর এলাকাটর নুর হোসেন নুরুর ছেলে ও পৌর কাউন্সিলর কামালের ছোট ভাই আনোয়ারের নেতৃত্বে ৩ মটরসাইকেলে কড়ইতলায় এসে উপস্থিত যুবকদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আনোয়ার বাহিনী গুলি ও ছুরিকাঘাত শুরু করলে মামুন পেটে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ও বরকি বাবুর ছেলে সুমন ও  রাবির ছেলে রকি গুরুতর আহত হয়। তাদের সকলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষনা করে। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করা হয়। নিহত মামুন এবং আহত সুমন ও রকি পিয়ারাখালী এলাকার বাসিন্দা বলে জানা যায়।

এ ব্যপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, এই ঘটনায় এখনও কোন মামলা বা গ্রেফতার হয় নি, লাশের সুরতহাল হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত