1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

বিষপানে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৭৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ
মায়ের উপর অভিমান করে মেঘলা খাতুন (২০) নামে এক এইচ এস সি পরীক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। মেঘলা পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারি গ্রামের দালালপাড়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে।

মেঘলা বিষপানে আত্মহত্যা করেছেন- এ খবর পেয়ে পুলিশ শনিবার রাত ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, গত সোমবার নভেম্বর মেঘলার পরীক্ষার প্রস্তুতি ভালো হয়নি জেনে তার মা রাগারাগি করেন ও মনোযোগ দিয়ে পড়াশোনা করতে বলেন। মায়ের কথায় অভিমান করে ওইদিন মেঘলা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

চিকিৎসার জন্য তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে মেঘলাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাজশাহী থেকে ঢাকা নেওয়ার পথে মেঘলা শনিবার দুপুর ২টার দিকে মারা যান। মেঘলা দাশুড়িয়া ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। প্রায় দুই বছর আগে একই গ্রামের ঈমান আলীর ছেলে আব্দুল কালামের সঙ্গে মেঘলার বিয়ে হয়।

ঈশ্বরদীর থানার অফিসার ইনচার্জ  অরবিন্দ সরকার জানান, খাতুনের মরদেহ ঈশ্বরদী থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত