1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

স্কুল ফুটবলে ওয়ান ম্যান আর্মি চ্যাম্পিয়ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ২০২৪-এর জমজমাট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সাতদিন পত্রিকার দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে রোববার সকাল থেকে শুরু হওয়া এই খেলায় মুখোমুখি হয়েছিল দুই শক্তিশালী দল—ওয়ান ম্যান আর্মি ও রোনাল্ডো। নির্ধারিত সময়ে খেলা ২-২ অমিমাংসিত থাকে। টাইব্রেকারে ওয়ান ম্যান আর্ম টিম রোনান্ডোকে ৪-৩ ব্যাবধানে পরাজিত করে।

খেলার শুরু থেকেই দুই দল আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে। প্রথমার্ধের ১৩ মিনিটে ওয়ান ম্যান আর্মির মিডফিল্ডার রাফিয়ান এক দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে নেন। তবে দ্বিতীয়ার্ধে রোনাল্ডো দলের খেলোয়াড় সামি একটি অসাধারণ গোল করে সমতা ফেরান। এরপর উভয় দলই আরেকটি করে গোল করে খেলার উত্তেজনা বাড়িয়ে তোলে। নির্ধারিত সময় শেষ হওয়ার আগ পর্যন্ত দু’দলই জয়ের জন্য মরিয়া প্রচেষ্টা চালালেও আর কোনো গোল করতে পারেনি।

খেলা শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়, যেখানে ওয়ান ম্যান আর্মি ৪-৩ ব্যবধানে জয়লাভ করে। দলের গোলরক্ষক তাহসান তার অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে জয় নিশ্চিত করেন এবং ম্যাচের নায়ক বনে যান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের একাডেমি পরিচালনা কমিটির সভাপতি ড. আতাউর রহমান। তিনি বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং খেলোয়াড়দের অনুপ্রাণিত করেন।

সংবাদ সাতদিনের প্রকাশক ও সম্পাদক মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরআই-এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মাহবুবুর রহমান, ড. রাশেদুল ইসলাম মিলন, ড. মুনির হোসেন, ড. কেএম রেজাউল করিম, সিনিয়র সহকারী জর্জ ও ক্রীড়া সংগঠক সিরাজুল ইসলাম মামুন এবং ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসানুজ্জামান। এছাড়া নিউ এরা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী শফিকুল ইসলামও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক খোন্দকার মাহবুবুল হক দুদু, ওয়াহেদ আলী সিন্টু, মহিদুল ইসলাম, সেলিম আহমেদ, নারী উদ্যোক্তা নাসরিন শেলী, নিউ এরা ফাউন্ডেশনের প্রধান হিসাবরক্ষক কামাল পারভেজ, এমআইএস অফিসার মিলন মাহমুদ এবং বিশিষ্ট ব্যবসায়ী সুজন আহমেদ।

ফুটবল খেলা পরিচালনা করেন রিয়াদ ইসলাম, সোহেল ও ঈশান। খেলার ধারাভাষ্য দেন ওয়াহিদুজ্জামান টিপু এবং সেলিম আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত