1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আব্দুর রহমানের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান (৫৩)  নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বরিবার রাত আনুমানিক ৮ টায় পাকশী – কুষ্টিয়া মহাসড়কের বার মাইল নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান পাকশী ইউনিয়ন বাঘইল সরদার পাড়ার মরহুম নবীর উদ্দীন সরদারের ছেলে ও ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও প্রস্তাবিত কমিটির সভাপতি এবং পেশায় বাংলাদেশ রেলওয়ের প্রথমশ্রেণীর ঠিকাদার ছিলেন।

এলাকাবাসী জানান, আব্দুর রহমান তার সঙ্গী কাজলকে নিয়ে মটর সাইকেল যোগে বার মাইল নামক স্থান থেকে বাঘইল বাড়ীর দিকে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের সাথে তার মটর সাইকেলের  মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে  আব্দুল রহমান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বাঘা নামক স্থানে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মেয়ে আমেরিকা প্রবাসী ও ছেলে কলেজ ছাত্র  বলে জানা যায়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত