1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

রুপপুর প্রকল্পে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩২ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর রুপপুর পারমানবিক প্রকল্পের চুল্লি উচু ভবনের উপর থেকে নিচে পড়ে  তুষার (৩২) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে এই দূর্ঘটনা ঘটে। নিহত তুষার হোসেন  ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে এক সন্তানের জনক।

রূপপুর প্রকল্পের সূত্রে জানা যায়, নিহত শ্রমিক তুষার  বিদেশি ঠিকাদারি প্রতিষ্ঠান রোসেম কোম্পানির ২ নম্বর ব্লকে কর্মরত ছিলেন। প্রায় ১০ তলা উচ্চতার ভবনে কাজ করার সময় অসাবধানতাবশত চুল্লির ওপর থেকে নিচে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাঁকে উদ্ধার করে চিকিৎসা জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থার গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রকল্পর সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তুষারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত