1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

রুপপুর প্রকল্পে কাজ করার সময় ৩য় তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মিনারুর ইসলাম মিঠু (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মিঠু ঈশ্বরদী উপজেলার দিয়াড় সাহাপুর গ্রামের মজনু প্রামানিকের ছেলে। সে রুপপুর প্রকল্পে নিকিমথ ঠিকাদারী প্রতিষ্ঠানে চাকরী করতো।

পারিবারিক সূত্রে জানা যায়, মিঠু প্রতিদিনের মতো রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণ শ্রমিকের কাজে যায়। গতকাল বুধবার সকালে সেখানে ৩য় তলায় কাজ করার সময় অসাবধানাবসত ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়।

এ সময় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২২ আগষ্ট)  দুপুরে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত