1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

রুপপুর প্রকল্পে কাজাখস্তান নাগরিক খুন ! তিন বেলারুশীয় গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে নির্মাণাধীন রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত কাজাখস্তানের ভ্লাদিমির শভেটন নামে এক নাগরিক ছুরিকাঘাতে খুন হয়েছেন। শনিবার (২৬মার্চ) রাতে রুপপুর আবাসিক প্রকল্প গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

এসময় বেরেজনয় অ্যান্ড্রে নামে একজন কাজাখস্তানের নাগরিক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার মহাখালী ইউনিভার্সাল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ৩ বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, আর্থিক লেনদেনের বিষয় নিয়ে কয়েকজন বেলারুশীয় নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মধ্যে সৃষ্ট মারামারির ঘটনায় এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত কাজাখস্তানের নাগরিক ভ্লাদিমির রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে নিকিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রাথমিক ভাবে জানা গেছে আর্থিক লেনদেন নিয়ে বেলারুশ নাগরিকদের সাথে কাজাখস্তান নাগরিক ভ্লাদিমির’র দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জেরে শনিবার সন্ধ্যার পর গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে ছুরিকাঘাতে তিনি মারা যান। আহত হন আরেকজন।

নিহত কাজাখস্তান নাগরিকের পিঠের দিকে ৪-৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা জানার পর পুলিশ ঈশ্বরদী উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রুপপুর প্রকল্পের গ্রিনসিটির আবাসিক ভবনে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত