1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

যাত্রীর ছুরিকাঘাতে বাস হেলপার নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে
বীর বাংলা নিউজঃ
পাবনায় সুপারভাইজারের সাথে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে যাত্রীর ছুরিকাঘাতে বাসের এক হেলপার নিহত হয়েছেন।
সোমবার ভোরে পাবনার একটি পরিবহনের সুপারভাইজার ও যাত্রীদের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত হেলপার জুবায়ের রহমান (২৫) সদর উপজেলা গাছপাড়া খাঁপাড়া এলাকার জাহিদুর রহমানের ছেলে।নিহতের পরিবারের বরাত দিয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ঢাকা গাবতলী থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসার পর ওই বাসের যাত্রী মারুফ হোসেনের সাথে সুপারভাইজার ও হেলপারের সাথে কথা কাটাকাটি হয়।

ভোরে পাবনায় এসে বাস থামালে মারুফের ডেকে আনা লোকজন গাড়ির স্টাফদের মারপিট শুরু করে। এ সময় যাত্রী মারুফের ছুরিকাঘাতে হেলপার গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত মারুফ হোসেন সুমনকে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত