1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

বিভিন্ন ট্রেনে টিটিইদের নিয়ে এসিও নুরুল আলমের অভিযান জরিমানাসহ ২ লক্ষাধিক টাকা ভাড়া আদায়

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২০৮ বার পড়া হয়েছে

৩০ জানুয়ারী  পাকশী বিভাগের বিভিন্ন ট্রেনে  অভিযান পরিচালনা করে রেলের পাকশী বিভাগের এসিও নুরুল আলম টিটিইদের সাথে নিয়ে বিনা টিকিটে ভ্রমনকারী যাত্রীদের নিকট থেকে জরিমানাসহ ভাড়া আদায় করেন। অভিযানে তারা সিল্কসিটি এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস ট্রেনের বিনা টিকিটের যাত্রীদের নিকট থেকে ২ লক্ষ ২৫ হাজার ৮৬০ টাকা জরিমানাসহ ভাড়া আদায় করেন।

এ সময় টিটিই আব্দুল আলীম মিঠু, গোলাম কিবরিয়া, আবু সুফিয়ান মোঃ নাসির, মোস্তাফিজুর রহমান রানা, নুরে আলম, সুমন সরকার সাথে ছিলেন।

অভিযানে তারা ৬২৮ জন বিনা টিকিটের যাত্রীর নিকট থেকে ভাড়া বাবদ ১ লক্ষ ৫৩ হাজার ৪৩০ ও জরিমানা হিসাবে ৭২ হাজার ৪৩০ টাকা মোট ২ লক্ষ ২৫ হাজার ৮৬০ টাকা আদায় করেন।

এ ব্যাপারে এসিও নুরুল আলম জানান, রেল জাতীয়  সম্পদ ইহা রক্ষণাবেক্ষন ও নির্দিষ্ট গন্তব্যে টিকিট সংগ্রহ করে যাতায়াত করা  দেশের প্রতিটি নাগরিকের দায়ীত্ব।

তারপরও  যদি কেউ বিনা টিকিটে কেউ ট্রেন ভ্রমণের চেষ্টা করেন তাহলে তাকে জরিমানাসহ ভাড়া প্রদান করতে হবে।  আর এ দায়ীত্ব পালনে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত