1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

পাবনায় চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলম হত্যা মামলায় ৩ জন জেলহাজতে

বীর বাংলা ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ১৩২ বার পড়া হয়েছে
পাবনার ভাঁড়ারা ইউপি নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী ইয়াসিন আলম হত্যা মামলায় বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ খানসহ তিন আসামিকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। আজ সোমবার দুপুরে এ হত্যা মামলায় আদালতে তারা উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এরআগে, হাইকোর্টে থেকে জামিন নেন তারা।আসামি পক্ষের এ্যড: কাজী সাজ্জাদ ইকবাল লিটন জানান, হাই কোর্টের আগাম ৪ সপ্তাহের জামিনে ছিলেন সাঈদ চেয়ারম্যানসহ ৫ জন।

পরে তাদের জামিনের মেয়াদ শেষ হলে জেলা ও দায়রা জজ আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করেন তারা। আদালতের বিচারক মো. আছাদুজ্জামান শুনানী শেষে জামিন নামঞ্জুর করে ভাড়ারা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ খান, নাদের আলী বিশ্বাস ও সমোকে জেলহাজতে প্রেরণ করেন।রাষ্ট্রপক্ষের আইনজীবি ও সরকারি কৌশলী (পিপি) আব্দুসসামাদ রতন বলেন, সোমবার ইয়াছিন হত্যা মামলার এজহার নামীয় ৫ আসামি আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত তিনজনকে জেলহাজতে পাঠালেও আলম ও সাচ্চুকে জামিন দেন।
এই দুইজনের এজহারে নাম উল্লেখ থাকলেও নিহত ইয়াছিনের গায়ে এদের কর্তৃক আঘাত না করা জনিত কারণে তাদের জামিন দেয়া হয়।প্রসঙ্গত, গত বছরের ১১ ডিসেম্বর ভাঁড়ারা ইউনিয়নে নির্বাচনী প্রচারনাকালীন সময়ে কোলাদীচারা বটতলা গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ইয়াসিন ও সুলতানের সমর্থকদের সাথে বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ খানের সংঘর্ষ হয়। এ সময় ওই এলাকায় আবু সাইদের সমর্থকরা বেশ কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এই সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলম মারা যান।
পরদিননিহতের পিতা মোজাম্মেল হক ওরফে মোজা খান বাদী হয়ে ৩৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৪০/৫০ জনের নামে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত