1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

কবি বন্দে আলী মিয়ার ৪৫ তম মৃত্যুবার্ষিকী পালন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৭৬ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

শামসুজ্জামান প্রিন্স পাবনা প্রতিনিধিঃ পাবনা প্রেসক্লাব মিলানায়তনে শিল্প ভাবনার ছোটকাগজ সবুজস্বর্গ ও শীতলপাটি আয়োজিত “বন্দে আলী স্মরণ পরিষদের ৪০ বছর পূর্তি ও কবির ৪৫তম মৃত্যুবার্ষিকী” বৃহস্পতিবার (২৭ জুন) পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কবি ও শিশুসাহিত্যিক আসলাম সানী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও গবেষক মজিদ মাহমুদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাবিদ মোহাম্মদ কামরুজ্জামান, স্বাগত বক্তব্য দেন কবি লতিফ জোয়ার্দার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই ও যুগান্তর পাবনা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার, কবি ও চিকিৎসক সরওয়ার জাহান ফয়েজ।

এছাড়াও কবির সাহিত্যকর্ম নিয়ে আলোচনা ও কবিতাপাঠ করেন বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু কলেজের অধ্যক্ষ আবু দাইন, কবি ড. মনছুর আলম, কবি ও সংগঠক মাণিক মজুমদার, কবি আদ্যনাথ ঘোষ, কবি বেগম ফিরোজা খান, কবি এনামুল হক টগর, ছড়াকার দেওয়ান বাদল, কবি সৈয়দা কামরুন্নাহার নাহার শিল্পী, কবি ও সংগঠক আলমগীর কবির হৃদয়, কবি ও সম্পাদক সীমান্ত সেতু, কবি জনাতিক মাটি, বাচিকশিল্পী মো. আব্দুল্লাহ আল মামুন, কবি বিজুরী ইসলাম, কবি শামীমা সীমা, কবি মোহাম্মদ আলী, কবি সাইদা আখতার কল্পনা, কবি ও গবেষক বঙ্গ রাখাল, কবি নজরুল ইসলাম মুকুল, বাচিকশিল্পী সুমাইয়া আঁখি, কবি মো. শফিউল্লাহ।

অনুষ্ঠানের উপস্থাপন করেন কবি ও বাচিকশিল্পী সৈয়দা জহুরা ইরা, সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠক ও সম্পাদক রেহানা সুলতানা শিল্পী।।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে কবি বন্দে আলী মিয়ার এক ছেলে তার পিতাকে নিয়ে এ ধরনের আয়োজন দেখে অনুষ্ঠানের প্রধান অতিথি কবি মজিদ মাহমুদ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আয়োজন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত