1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

নিউ এরা’ উদ্যেগে শিক্ষার্থীদের বৃত্তি ও প্রবীণদের ভাতা প্রদান

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর বে- সরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের উদ্যেগে সংস্থা সদস্য পরিবারের কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও এলাকার প্রবীণদের ভাতা প্রদান অনুষ্ঠান আজ রবিবার সকালে ছলিমপুর ইউনিয়নের মিরকামারী গ্রামে সংস্থার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা -৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস, সমাজসেবা কর্মকর্তা মাসুদরানা প্রমূখ।

অনুষ্ঠানে ৩২ শিক্ষার্থীর প্রতিজনকে নগদ ১২ হাজার টাকা এবং ঈশ্বরদীর ছলিমপুর ও লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নে ১০০ জন প্রবীণ ব্যক্তির প্রতিজনকে ১ হাজার ৫ শত টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দেশ এগিয়ে যাচ্ছে, আমরা এ দেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা জন্য কাজ করে যাচ্ছি। দেশের কারো অন্ন, বস্ত্র, চিকিৎসা , বাসস্থানের অভাব থাকবে না। বঙ্গবন্ধু নেতৃত্ব দেশ স্বাধীন হয়েছে আর তার কন্যা দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানটি স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় দেখে পরিচালনা করেন সংস্থা সমন্ময়ক মোস্তাক আহমেদ কিরণ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত