1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

নারীর উন্নয়নে কাজ করতে চাই – আতিয়া ফেরদৌস কাকলী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কলস মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতিয়া ফেরদৌস কাকলী বলেন, দেশের জনসংখ্যার অর্ধেক নারী। নারীর উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে তাই নারীর উন্নয়নে কাজ করতে চাই। বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গতবার আমি যখন বিজয়ী হই। তখন সাধারন মানুষ আমাকে চিনতো না। এই সাংবাদিকরাই আমাকে চিনিয়েছে। ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনিসুন্নবী বিশ্বাস আমার বাবা। তিনি ছিলেন নির্লোভ, নির্মোহ একজন মানুষ। আমি তার উত্তরসূরী। তার আদর্শে কাজ করতে চাই। তিনি আরও বলেন, আমি গত ৫ বছরে আমার দফতর থেকে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণসহ বিভিন্ন  খাতে বরাদ্দ দিয়েছি। আগামীতে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

তিনি বলেন, নির্বাচন কমিশন ও পুলিশ প্রসাশনের কাছে আমার আবেদন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হতে হবে। এতে যে জিতুক আমি মেনে নেবো। আর এ ব্যাপারে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।

এ সময় ঈশ্বরদী প্রেসক্লাবের কর্মকর্তা বৃন্দ,  ঈশ্বরদী থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার সম্পাদক ও বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত