1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পিয়ার মত বিনিময়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে
PV

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময়ে করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল মার্কার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহজেবিন শিরিন পিয়া। মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায়  তিনি এই মত বিনিময় করেন। এ সময় ঈশ্বরদী মহিলালীগ ও যুব মহিলালীগের নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

মত বিনিময় সভা পিয়া বলেন, আমি দীর্ঘ দিন থেকে রাজনীতি করছি। আমার যোগ্যতার কারণে আমি পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছি। ইতি পূর্বে আমি ঈশ্বরদী উপজেলা ভাইস ছিলাম। সে সময় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীন ভাতা, টিআর কাবিখাসহ বিভিন্ন প্রকল্প থেকে নানা ভাবে আমি মানুষের সেবা ও নানা উন্নয়নমূলক কাজ করেছি।

তিনি আরও বলেন, আমি আজীবন মানুষের সেবা করে যেতে চাই কিন্তু তার জন্য জন প্রতিনিধি একটা চেয়ার প্রয়োজন। সে কারণে আগামী ২৯ মে যে ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচন হতে যাচ্ছে সে নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করছি ঈশ্বরদী উপজেলার মানুষ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবে।

মত বিনিময় সভায়  ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ সাধারন সম্পাদক আব্দুল বাতেনসহ ঈশ্বরদী থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার সম্পাদক,  ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক পত্রিকা প্রতিনিধি এবং টিভি চ্যানেলের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত