1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী প্রেসক্লাবে বর্ষবরণ অনুষ্ঠান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

নববর্ষ ১৪৩১ বরণ করতে নানা আয়োজন করে ঈশ্বরদী প্রেসক্লাব। ১লা বৈশাখ (রবিবার) সন্ধায় মিষ্টি বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে ঈশ্বরদী প্রেসক্লাব। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর ঈশ্বরদী আটঘরিয়ায় নানা উন্নয়নের উদ্যোগ গ্রহন করেছি। সংসদে প্রথম বক্তব্যে ঈশ্বরদী বিমান বন্দর চালু ও রেলগেটে ফ্লাইওভার নির্মাণের দাবী জানিয়েছি। এ ব্যাপারে সাংবাদিকদের লিখনির মাধ্যমে সহযোগিতার দাবী জানান তিনি। ঈশ্বরদীকে শিল্প ও সংস্কৃতিতে এগিয়ে নিতে সংশ্লিষ্ট সকলের এগিয়ে আসার আহবান জানান তিনি।

প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারন সম্পাদক আব্দুল বাতেন। অনুষ্ঠানে সহ- সভাপতি  কেএম আবুল বাসার,  খোন্দকার মাহবুবুল হক দুদু,  সহ- সাধারন সম্পাদক শফিউল আলম বিশ্বাস,  সেলিম সরদার, মহিদুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গীর হোসেন,  ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান,  নির্বাহী সদস্য ওহেদুজ্জামান টিপু সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত