1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব মেহেদী হাসান বলেন, ঈশ্বররদী সরকারী কলেজে সাধারন শিক্ষার্থীদের মাদকমুক্ত ক্যাম্পাস গড়ার কর্মসূচিতে গুলি চালিয়েছে রফিকুল ইসলাম নয়নের সাঙ্গপাঙ্গরা।

শুক্রবার (৩০আগষ্ট) সন্ধ্যার ঈশ্বরদী প্রেসক্লাবের মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন। তিনি আরও বলেন, রফিকুল ইসলাম নয়ন সংবাদ সম্মেলন করে আমার ভাই জাকারিয়া পিন্টু ও আমাদের বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ তথ্য দিয়েছে। আমি এই মিথ্যাচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নয়ন বিএনপির কেন্দ্রীয় নেতাদের কাছেও মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে।  আমাদের বিরুদ্ধে যে সকল মামলা হয়েছে সবই রাজনৈতিক  ও উদ্দেশ্য প্রনোদিত , সন্ত্রাসী কর্মকান্ডের জন্য নয়।

রাজনৈতিক কারণেই আওয়ামীগের দেওয়া শেখ হাসিনার গাড়ীতে গুলি করা মিথ্যা মামলায় পিন্টু ভাইয়ের ফাঁসির ফরমায়েসী রায় দিয়েছে। তার অন্যান্য মামলা গুলিও মিথ্যা ও বানোয়াট। তিনি বলেন, আমাদের দমিয়ে রাখতে আমার ভাই সোমামনিকে পুলিশ পায়ে গুলি করেছিল। এ সবই রাজনৈতিক কারণে। বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি পালন করতে গিয়েই আমার ভাই জাকারিয়া পিন্টু, জাকির হোসেন জুয়েল, সোনামনি ও আমার বিরুদ্ধে অনেক গুলি মামলা হয়েছে।

তিনি বলেন, রফিকুল ইসলাম নয়ন আওয়ামীলীগের বিরুদ্ধে কোন কর্মসূচি পালন করেনি বরঞ্চ নয়ম তার ভাই আওয়ামীলীগের এমপির পুত্রের সাথে আঁতআঁত করে ব্যবসা করছে এটা সবাই জানে।

তিনি আরও বলেন, আমরা দলের মধ্যে বিভেদ চাই না।বিএনপির ভাইস চেয়ারময়ান তারেক রহমানের নির্দেশে দল ও দেশ গড়তে ঐক্যবদ্ধ ও দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়া অসুস্থ আমার তাঁর সুস্থতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহবায়ক এসএম ফজলুর রহমান,  সদস্য সচিব বিষ্টু সরকার, সামসুজ্জোহা পিপ্পু, আলমগীর, আব্দুর রাজ্জাক, আবু সাঈদ লিটনসহ বিএনপি, যুবদল, ছাত্রদল,স্বেচ্ছাসেবকদলে পৌর ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত