1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকা ও বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সদস্যদের নিয়ে “ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ” নামে একটি অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রায় শতাধিক সংস্কৃতি কর্মীর উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে আহবায়ক কমিটি গঠন করা হয়।

এতে কন্ঠশিল্পী এসএম  আলমগীরকে আহবায়ক ও সদস্য সচিব পদে কন্ঠশিল্পী ও সাংবাদিক ওহেদুজ্জামান টিপুকে নির্বাচিত করা হয়। এ ছাড়া যুগ্ন আহবায়ক পদে বজলুর রহমান, মাসুম পারভেজ কল্লোল, মাসুদ রানা ও দয়াল ঘোষ এবং যুগ্ন সদস্য সচিব পদে রয়েছেন তৌহিদুল ইসলাম তরুন, রাসেদুল ইসলাম ও শামীম।

এ ছাড়া ১২ সদস্যসহ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। ঈশ্বরদী উপজেলা ও আশপাশ এলাকার কন্ঠশিল্পী, যন্ত্রশিল্পী, নাট্যশিল্পী, আবৃত্তিকার এই সংগঠনের সদস্য হতে পারবে।

এরপর সাধারন সভা করে পূর্নাঙ্গ কমিটি করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত