1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করে মেহেদি হাসান লিখনের সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১০১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও মৎসজীবিলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সদস্য সচিব মেহেদী হাসান লিখন মোল্লা। শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদী পৌর এলাকার মশুড়িয়াপাড়ার নিজ বাড়ীতে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্য বলেন, আমি দীর্ঘ দিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ঈশ্বরদী সরকারী কলেজের ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলাম।  এ ছাড়া ঈশ্বরদী শিল্প ও বনিক সমিতির নির্বাচিত সদস্য ছিলাম। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছি।

তিনি আরও বলেন,  গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে সম্মানজনক ভোট পেয়েছিলাম। সেবার পেশীশক্তির কাছে পরাজিত হই। এবারের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরেপক্ষ হবে বলে আশা করছি। সে করাণে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং জনগনের ভোটে নির্বাচিত হবো বলে আশাবাদী। এ ব্যাপারে সাংবাদিকসহ সকলের সহযোগীতা করেন তিনি।

এ সময় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ,  সাধারন সম্পাদক আব্দুল বাতেন,  সহ-সভাপতি কেএম আবুল বাসার, খোন্দকার মাহবুবুল হক দুদু,  সহ- সাধারন সম্পাদক সেলিম সরদার, মহিদুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত