1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ জুন, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী ইপিজেড এলাকায় ডিভোর্স হওয়া স্বামী মিলনের ছুরিকাঘাতে রিনা বেগম (৩০) নামে এক স্ত্রী নিহত হয়েছেন।  রবিবার (২ জুন) সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী ইপিজেড গেট এলাকায় সড়কে এ ঘটনা ঘটে। নিহত রিনা রাজশাহীর বাঘা উপজেলার চক সিংগীপাড়া গ্রামের আকবর আলীর মেয়ে ও চাঁপাইনবাবগঞ্জ জেলার মিলন হোসেনের স্ত্রী।

নিহত রিনা ঈশ্বরদী ইপিজেডের রেনেসাঁ বারিন্দ লিমিটেড নামক কোম্পানিতে চাকুরীরত ছিলেন এবং বাঘইল ঠাকুরপাড়া রাজ্জাকের বাড়ীতে ভাড়া থাকতেন। সকালে ভাড়া বাসা থেকে চাকুরীতে আসার সময় ইপিজেড এলাকায়  ডিভোর্স হওয়া স্বামী ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘটনার পর জনগনের সহযোগীতায় অভিযান চালিয়ে নিহতের স্বামী মিলনকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্বামী মিলনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রগন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত