1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীর মুলাডুলীতে উপজেলা প্রশাসনের উদ্যেগে শীতবস্ত্র ও কৃষি উপকরণ বিতরণ বিতরণ

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

ঈশ্বরদীর মুলাডুলী ইউনিয়নের বহরপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প-২ এলাকায় বসবাসকারীদের মাঝে শীতবস্ত্র ও কৃষি উপকরণ বিতরণ করা হয়।

আজ সকালে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব-১ ও পাবনার কৃতি সন্তান মোঃ সালাহ উদ্দীন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এ সকল উপকরণ তুলে দেন।

এ সময় ৫০ জন গ্রামবাসীর প্রত্যেককে শীতবস্ত্র হিসাবে কম্বল ও পুঁই, পালং, ডাঁটা ও লালশাকের বীজ প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল, অতিরিক্ত জেলা প্রসাশক (অর্থ)  শিমুল আকতার, ঈশ্বরদী সহকারী কমিশনার (ভূমি)  মেহেদী ইসলাম, মুলাডুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা নির্বাহী প্রকৌশলী এনামুল হক,  প্রকল্প কর্মকর্তা তৌহিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা মিতা সরকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু এনে দিয়েছেন দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আর  তাঁর যোগ্য কন্যা দেশের মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করে। এখন দেশকে উন্নত দেশের কাতারে পৌছে দিচ্ছেন। তিনি আরও বলেন, বিশ্বের অনেক উন্নত দেশে গরীব মানুষ  রাস্তার পাশে ঝুপড়িতে বসবাস করে। কিন্তু শেখ হাসিনা কাউকে ভুমি ও গৃহহীন রাখবেন না।  সবার জন্য জমি ও বাড়ী নিশ্চিত করছেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস। এ সময় আশ্রয়ণ প্রকল্পের শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত