1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রিকসা চালকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আসাদ আলী (৪৫)  নামে এক রিকসা চালকের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) দুপুরে  পৌর এলাকার পশ্চিম টেংরী রেনেসাঁ ক্লাবের সামনে (ঈশ্বরদী- বানেশ্বর) মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসাদ আলী শহরের শৈলপাড়া আবুল সরকারের ছেলে।

এলাকাবাসী জানান, শনিবার দুপুরে আসাদ রিকসা নিয়ে বাবুপাড়ার ভিতর থেকে রিকসা নিয়ে প্রয়াত জসিম মন্ডলের বাড়ীর পাশ দিয়ে প্রধান সড়কে উঠলে পিছন থেকে হাইচ মাক্রবাস তাকে চাপা দেই। এতে রিকসাটি দুমড়ে মুচড়ে যায় ও চালক আসাদ গুরুতর আহত হয় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এরপর হাইচ ড্রাইভার তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত