1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে যুবলীগ নেতা খাইরুল হত্যার নামীয় আসামী নুর ছালাম অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর যুবলীগ নেতা খাইরুল হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী নূর ছালাম (৪০) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে  গ্রেফতার র‍্যাব। চরগড়গড়ি পশ্চিমপাড়া লিচু বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট থেকে একটি ওয়ান স্যুটার গান উদ্ধার করা হয়। নুর ছালাম ওই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

র‍্যাব জানায়, গত ১৯ এপ্রিল  পাবনার ঈশ্বরদী থানা এলাকায় যুবলীগ নেতা খাইরুল ইসলাম প্রামাণিককে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করা হয়। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডটি জমি দখল এবং জমি বন্ধককে কেন্দ্র করে পূর্বপরিকল্পিত ভাবে সংঘঠিত হয়। ঘটনার সূত্রপাত হয় গত ১৮ এপ্রিল অনুমান সাড়ে ৩ টার সময় সময় হুজুর আলী মন্ডল(৪৫) এর সাথে জমি বন্ধক নেয়াকে কেন্দ্র করে একই এলাকার প্রতিবেশী রনি প্রামানিক(২৫),  এর কথাকাটাকাটি এবং সাধারন জখমের জের ধরে । ১৯ এপ্রিল  অনুমান ভোর সাড়ে ৬টার সময় হুজুর আলীর চাচাতো ভাইদ্বয় অহিদুল মন্ডল(২৪), পিতা-সাত্তার মন্ডল এবং রফিকুল মন্ডল(৪০), পিতা-আজগর মন্ডল রনি প্রামানিকের চাচাকে মাঠে যাবার সময় পথরোধ করে মারপিট করলে প্রতিবেশী দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরবর্তীতে বেলা সাড়ে ৩ টার সময় দেশীয় অস্ত্রশস্ত্র একই গ্রামের ২ পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হলে সংঘর্ষের এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে স্থানীয় যুবলীগ নেতা খাইরুল ইসলাম প্রামানিক এগিয়ে আসলে তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত করলে সে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনার  নিহতের বড় ভাই বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ওই মামলায় গ্রেফতারকৃত আসামী নুর ছালামকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য  ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত