1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে বাড়ীতে যাতায়াতের স্থায়ী রাস্তা ও মামলা- হয়রানী বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে বাড়ীতে যাতায়াতের স্থায়ী রাস্তা ও মামলা হয়রানী বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ফিরোজা (৫৫) নামে এক ভুক্তভোগী নারী। সোমবার (১৯ আগষ্ট) বিকালে ঈশ্বরদী পৌর এলাকার শৈলপাড়া নিজ বাড়ীতে তিনি এই সংবাদ সম্মেলন করেন। এ সময় তার স্বামী আবু তালেব মিস্ত্রি, ছেলে ও ভাতিজা শিহাব পাশে ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, ২০০৬ সালে আমি আমার ছোট ভাই বজলুর রহমানের কাছ থেকে ২.৫ কাঠা জমি ক্রয় করি। এই জমিতে আমি বাড়ী করার সময় আমার ভাই আব্দুল করিম জমির পিছনের দিকে বাড়ী করার অনুরোধ করেন। এরপর ২০১২ সালে আমার ভাই জমির সামনের দিকে বাড়ী করে তার একমাত্র ছেলে শিহাবকে না দিয়ে তার ২ মেয়েকে প্রদান করে। এর কিছু দিন পর আমার সাথে ঝগড়া- বিবাদ হলে আমার স্বামী ও আমাকে পুলিশে ধরিয়ে দেয়। আমাকে অন্যায় ভাবে পুলিশে সোপর্দ করায় আমার ভাতিজা আমাকে ছাড়িয়ে আনে। এতে আমার ভাই আব্দুল করিম ক্ষিপ্ত হয়ে তার ছেলে শিহাব ও তার বৌকে বাড়ী থেকে বের করে দেয় এবং এক পর্যায়ে  আমার ছোট ভাই বজলু ও তার ৩ ছেলে মিতুল, টুটুল ও পলক মিলে শিহাবকে ব্যাপক মারধোর করে এবং আওয়ামীলীগের নেতা- কর্মীর সহযোগীতায় আমার বাড়ীতে প্রবেশের রাস্তা ইট দিয়ে দেওয়াল তুলে বন্ধ করে দেয়। এতে আমরা অবরুদ্ধ হয়ে পড়ি। এরপর পাশের বাড়ীর লেকের সহযোগীতায় তাদের বাড়ীর রাস্তা দিয়ে যাতায়াত করি।

আমরা দীর্ঘ দিন অবরুদ্ধ থাকার পর অবশেষে গত সপ্তাহে আশেপাশের মানুষের সহযোগীতায় আমার বাড়ীতে যাওয়ার মুল রাস্তায় আমার ভাই করিমের তৈরী করা দেওয়াল ভেঙ্গে দিয়ে যাতায়াত করছি। এ সময় কোন লুটপাটের ঘটনা ঘটে নি। এতে করিম ক্ষিপ্ত হয়ে আমাদের বিরুদ্ধে মামলা ও নানা রকম হয়রানী করছে।

পরিশেষে তিনি বলেন,  আমরা গরীব ও নিরিহ মানুষ। সামাজিক ও শান্তিপূর্ণ ভাবে বসবাসের জন্য আমার বাড়ীতে যাতায়াতে স্থায়ী রাস্তা বহাল রাখা ও মামলা হয়রানী থেকে মুক্ত থাকার দাবী জানাচ্ছি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত